1. md.zihadrana@gmail.com : admin :
ডেমরা পশ্চিম সানারপাড়ে সন্ত্রাসীদের দলবদ্ধ হামলা ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট - দৈনিক সবুজ বাংলাদেশ

৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:৩২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

ডেমরা পশ্চিম সানারপাড়ে সন্ত্রাসীদের দলবদ্ধ হামলা ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট

ডেমরা পশ্চিম সানারপাড়ে সন্ত্রাসীদের দলবদ্ধ হামলা ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট

সোহরাওয়ার্দীঃ

রাজধানীর ডেমরা পশ্চিম সানারপাড় এলাকায় বখাটে উচ্ছৃঙ্খল যুবকদের অসামাজিক কাজে বাঁধা দেওয়ায় দলবদ্ধ সন্ত্রাসী হামলা, ব্যাবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন নবাব এন্ড ব্রাদার্স সুপার শপের মালিক ব্যাবসায়ী নাসিরউদ্দিন (৩৫)ও তার সহোদর ভাই লিটন আহমেদ (৪২)।গত ১২ নভেম্বর রাত আটটার দিকে ২৫/৩০ জন মিলে সন্ত্রাসী কায়দায় এই হামলা চালায়।এ সময় নবাব এন্ড ব্রাদার্স সুপার শপে লুটপাট চালিয়ে প্রায় ৩ লক্ষ টাকার মালামাল নিয়ে যায় দুর্বৃত্তরা।এ ঘটনায় ভুক্তভোগী নাসির উদ্দিন ডেমরা থানায় একটি অভিযোগ দায়ের করেন। ডেমরা থানার এসআই সাইমুম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডেমরা থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

অভিযুক্ত ব্যক্তিরা হলো উত্তর সানারপাড় ঔষধ ফ্যাক্টরী সংলগ্ন মৃত আব্দুল মান্নানের ছেলে রাসেল (৩৩),একই এলাকার নুর আলম এর পুত্র প্রান্ত (২৬),নুর ইসলামের পুত্র সিমান্ত(২৩), পশ্চিম সানার পাড় মেম্বারনীর বাড়ির পার্শ্ববর্তী তাজুল ইসলামের পুত্র আশিক (২৪), হাফিজ উদ্দিনের ছেলে আদর(২৫), পশ্চিম সানারপাড় এলাকার বাসিন্দা আজিজের ছেলে জামিল(২৫) সহ অজ্ঞাত আরো ২৫/৩০ জন ।
অভিযোগসূত্রে জানা গেছে, অভিযুক্তরা ভূক্তভোগী নাসির উদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠানের পাশে দলবদ্ধ ভাবে আড্ডা দিত এবং অসামাজিক কার্যকলাপ করতো। এতে তিনি বাধা দিলে তার ওপর ক্ষিপ্ত হয়ে বিবাদীগণ বেআইনি জনতা বদ্ধ হয়ে অনধিকার প্রবেশ করে দোকানে ভাঙচুর করতে থাকে। নাসির উদ্দিন তাদেরকে বাধা দিলে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাতাড়ি মারধর করে নিলা ফোলা জখম করে। অভিযুক্ত বিবাদী প্রান্ত দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা, বিবাদী সীমান্ত দোকানে থাকা একটি এইচপি ল্যাপটপ ও অপ্পো মডেল একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। হৈচৈ শুনে ভুক্তভোগী নাসির উদ্দিনের বড় ভাই লিটন আহমেদ এগিয়ে আসলে বিবাদীরা তাকেও মারধর করে নিলা ফোলা জখম করে। তাদের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দোকানে থাকা বিভিন্ন আইটেমের তিন লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায় এবং ভূক্তভোগী নাসির উদ্দিন ও তার বড় ভাই লিটন কে প্রান-নাশের হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ব্যবসা প্রতিষ্ঠানটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান অভিযুক্ত ব্যক্তিরা মাদক সেবন, স্কুল কলেজগামী মেয়েদের উত্যক্ত করা সহ নানা অসামাজিক কার্যকলাপে জড়িত।

ব্যবসায়ী নাসির উদ্দিন জানান, হামলাকারীরা ব্যাপক তাণ্ডব চালিয়ে প্রায় সাড়ে চার লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে আমাদের দুই ভাইকে মারাত্মক আহত করেছে।
ডেমরা থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম দৈনিক স বুজ বাংলাদেশ কে বলেন, ঘটনার বিষয়ে থানায় অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং এই ঘটনায় অভিযুক্তদের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সন্ত্রাসীদের দলবদ্ধ হামলা ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের ঘটনায় পশ্চিম সানারপাড় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »